May 30, 2024, 9:49 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

লন্ডনে নিবিড় পর্যবেক্ষণে আশরাফের স্ত্রী শীলা

লন্ডনে নিবিড় পর্যবেক্ষণে আশরাফের স্ত্রী শীলা
ডিটেকটিভ নিউজ ডেস্ক


গত ৫ দিন ধরে জীবনমৃত্যুর সন্ধিক্ষণে ল-নের (ইউসিএল) হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও জনপ্রসাশন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী শীলা। তিনি লন্ডনের ১টি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে কিন্তু তিনি ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। বর্তমানে হাসপাতালে তার (আশরাফ) ভাইয়ের বড় ভাইয়ের ছেলে আছেন।


অনেকদিন ধরেই তিনি ক্যান্সারে ভুগছেন। শীলা আশরাফ এর আগে জার্মানির ১টি হাসপাতালে তার কেমো থেরাপিসহ ক্যান্সারের কয়েক ধাপ চিকিৎসা করা হয়।
একটি সূত্র জানিয়েছে, সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রীর অবস্থা ভালো না, তিনি কোমাতে আছেন। তার অবস্থা জটিল। শীলা আশরাফের সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন পরিবার।

Share Button

     এ জাতীয় আরো খবর